"Ablitakes site" ব্যবহার করে খুব সহজে টাকা কামায় ?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রিয় বন্ধুরা। আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভালো আছেন, এই পৃথিবীতে প্রত্যেক মানুষই চায় তার নিজের চাওয়া পাওয়া গুলোকে পূরণ করতে।

আর এই চাওয়া পাওয়া গুলোকে পূরণ করতে হলে যে জিনিসটা সবচেয়ে বেশি দরকার সেটা হচ্ছে টাকা। সবার জন্য প্রযোজ্য নয়।

কিছু কিছু মানুষ শুধু টাকার পেছনে ছুট। তাদের জন্য এই সাইট । আর এই সাইটে কাজ করলে টাকা পাবেন ১০০% গ্যারান্টি। কিন্তু সঠিক নিয়মে কাজ করতে হবে। মনগড়া কাজ করলে এই কাজে কোন বেনিফিট পাওয়া যাবে ন।

তাই কাজ করতে হবে চিন্তা ধারা দিয়ে । মনোযোগ সহকারে কাজ করতে হবে। আর  কাজ করতে করতে দক্ষতা অর্জন  হয়ে যাবে নিজে থেকে। সুতরাং সবাই মন দিয়ে কাজ করবেন।

এই সাইট ব্যবহার করে ব্যবহার করে আপনি আপনার জমানো টাকা অনেক বেশি করে ফেলতে পারেন। আর এটি আমাদের বাংলাদেশী সাইট নয়।

তাই এই সাইট হারিয়ে যাওয়া ঝুঁকি অনেক কম। তাই এই সাইটে টাকা হারানোর রিস্ক অনেক কম।নেই বললেই চল। সুতরাং এই সাইটে আপনারা আপনাদের প্রয়োজন মত টাকা ইনভেস্ট করতে পারেন। আপনার নিজের মন মত। 

আমি যে সাইটের কথা বলছি সেটা হচ্ছে "Ablitakes"।আপনারা ইউটিউবে গিয়ে "Ablitakes " নিয়ে প্রয়োজন মত ভিডিও দেখতে পারেন।এতে আপনার ধারণা বাড়বে।

আপনি প্রয়োজনীয় জ্ঞান অন্বেষণ করে আপনি নিজেই আপনার অ্যাকাউন্ট খুলে কাজ করে নিতে পারেন খুব সহজে। সুতরাং ইউটিউবার ভিডিও দেখা খুবই  গুরুত্বপূর্ণ।

নিচে দেওয়া লিংকটিতে গিয়ে আপনি youtube থেকে Ablitakes ভিডিও দেখে নিতে পারেন।ভিডিওটি ভালো লাগলে চ্যানেলটাকে সাবস্ক্রাইব করবেন এবং লাইক দিবেন।  https://youtu.be/TWW6I5IH2M8

 এই সাইটে অ্যাকাউন্ট খুলতে হলে আপনাকে প্রথমে গুগলে যেতে হবে। এরপর সেখানে লিখতে হবে " Ablitakes"।ওখানে আপনি দেখতে পাবেন রেজিস্ট্রেশন বার।

ওখানে আপনার জিমেইল এবং প্রয়োজনীয় তথ্য এবং আপনার প্রয়োজনীয় পাসওয়ার্ড দিয়ে আপনি অ্যাকাউন্ট খুলে নিতে পারেন। এরপর আপনার প্রয়োজন একটা টেলিগ্রাম একাউন্ট।

ওই টেলিগ্রাম একাউন্ট ব্যবহার করে তাদের সাথে যুক্ত হয়ে কিছু প্রয়োজনীয় তথ্যাদি দিলে আপনি পেয়ে যাবেন ফ্রী ১০ ডলার।

কিন্তু হ্যাঁ ওই ডলার আপনি তুলতে পারবেন ন। ওইটা শুধু ব্রিড করতে পারবেন । এরপর আপনি আপনার জিমেইল ব্যবহার করে পেটিএম অথবা পেপাল অথবা বাইনান্স ব্যবহার করে আপনার অ্যাকাউন্টের  ডলার ট্রান্সফার করতে পারবেন।

আপনি  দেওয়া ১০ ডলার সাত দিন ব্যবহার করতে পারবেন।এরপর ওই ডলার ওরা ফিরিয়ে নিয়ে চলে যাবে।

কারণ ওই ডলার আপনাকে দেয়া হবে শুধুমাত্র আপনি কাজ শিখার জন্য। আপনি যখন সম্পূর্ণভাবে কাজ শিখে যাবেন তখন তারা ওই ১০ ডলার নিয়ে চলে যাব। সুতরাং ওই ১০ ডলার আপনি কখনোই উইথড্র করার চেষ্টা করবেন ন। এতে আপনার একাউন্ট ফিউজ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। 

 যখন আপনি ১০ ডলারের বেশি ইনভেস্ট করবেন তখন থেকেই আপনি কামাই করতে পারবেন। আর কামাই করার পর আপনার লেভেল বাড়তে থাকবে।প্রতি লেভেলেই থাকবে কিছু আলাদা রকমের সুযোগ সুবিধা ।

কিন্তু টাকা তুলে ফেলার পর ওই লেভেল থেকে আপনাকে নামিয়ে দেয়া হবে।

যখন লেভেল পরিমাণ টাকা থাকবে এরপর যখন ওই লেভেলের চেয়ে বেশি আর্নিং হবে ওই আর্নিং আপনে তুললে আপনার জন্য ভালো হবে।

আর বর্তমানে এই টাকা তোলার কোন অসম্ভব ব্যাপার নয় এই টাকা তোলার জন্য অনেক ধরনের সাইট রয়েছ। যেমন আপনি আপনার  কামাই করাই ডলার  paypal, অথবা বাইনান্স, অথবা পেটিএম এর মাধ্যমে তুলতে পারবেন।

বা আপনি আপনার ব্যাংক একাউন্টে ব্যবহার করতে পারেন।আর এটি যখন আপনার ব্যাংক একাউন্টে ঢুকবে তখন ডলার থেকে টাকাতে রূপান্তরিত হয়ে চলে আসবে। সুতরাং এতে কাজ করা আমার মতে খুবই সহজ।

এতে কাজ করে আপনি আপনার জীবনের দরিদ্রতা দূর করতে পারেন এবং জীবনকে একটা সুন্দর রূপ দিতে পারেন। যদি কেউ কখনো এটাতে বিফল বা ব্যর্থ হন তাহলে আপনি আমার অন্যান্য লেখাগুলো ফলো করতে পারেন। 

সবাই সকলের মতো করে কাজ করে নিজে জীবনকে এগিয়ে নিয়ে চলুন এটাই আপনাদের কাছে আমার সবচেয়ে বড় প্রাপ্তি। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ