অনলাইন থেকে টাকা আয় করার ৭টি ওয়েবসাইট

বন্ধুরা, আজ আমি তোমাদের টাকা আয় করার ৭টি বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে বলব‌‌‌‌‌।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বাংলাদেশ একটি জনবহুল দেশ। এদেশে অনেক শিক্ষিত বেকার লোক আছে,যারা চাকরির জন্য নানা দিকে ছোটাছুটি করছে।

কিন্তু চাকরি পাচ্ছে না।তারা চাইলেই কিন্তু তাদের হাতে থাকা স্মার্টফোন বা ল্যাপটপ বা কম্পিউটার দিয়ে বাড়িতে বসে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করতে পারবেন।

"প্রতিদিন ১০০০ টাকা আয় করার উপায়" ইত্যাদি হাজার হাজার পোস্ট অনলাইনে সার্চ করলে পাওয়া যায়। কিছু ক্ষেত্রে সীমিত অর্থ আয় করা গেলেও রেফারেল ইনকামগুলো বেশির ভাগই আটকে থাকে অনলাইন একাউন্টে হাতে পাওয়া যায় না কোনদিনও।

তাই এমন কিছু ট্রাস্টেড সাইট হতে আপনি আয়ের চেষ্টা চালান যা আপনাকে কোন দিনও ফাকিঁ দিবেনা। নিচে বিশ্বস্ত ৬টি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো:

১/ hotovaga.com এর মাধ্যমে আয়:

এটি বাংলাদেশের একটি বিশ্বস্ত ওয়েবসাইট।এই ওয়েবসাইটে লেখালেখি করে আয় করা য়ায়।এখানে ব্লগিং ছাড়াও অ্যাফালিয়েন্ট মার্কেটিং,কোডিং ইত্যাদি মাধ্যমে প্রচুর টাকা আয় করা সম্ভব।

এজন্য প্রথমে রেজিস্টার করতে হবে।রেজিস্টার করার সাথে সাথে কিছু বোনাস পাওয়া যায়।তারপরে ওয়েবসাইটে লেখালেখি করলে,তাতে যত বেশি ভিউ হবে তত বেশি টাকা ইনকাম করা যাবে।

২/imdbux.com এর মাধ্যমে আয় : এটি একটি দারুন ওয়েবসাইট।এই ওয়েবসাইটের মাধ্যমে ১ দিনে ৫০০-২০০০ টাকা পর্যন্ত আয় করা সম্ভব।এখানে ফ্রি এড দেখে আয় করা যায়‌।আমি নিজে ও এখান থেকে আয় করতেছি।

৩‍/shadinkaj.com থেকে আয়: এই ওয়েবসাইটিও বাংলাদেশের বিশ্বস্ত ওয়েবসাইট।এখানে লেখালেখি করে প্রতিদিন অনেক টাকা আয় করা সম্ভব।

আর্টিকেল যত বেশি ভিউ হবে তত টাকা আয় করা সম্ভব। কম করে হলেও এখানে দিনে ৫০০ টাকা আয় করা সম্ভব।এটি একটি ট্রাস্টেড সাইট যেখান থেকে কোনভাবেই প্রতারণার স্বীকার হবেন না।

৪/upwork.com থেকে আয়:

এই ওয়েবসাইট থেকে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করা সম্ভব।এখানে গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, কোডিং, টাইপিং, ডিজিটাল মার্কেটিং ইত্যাদি কাজ করে আয় করা যায়।এ ওয়েবসাইটে কম্পিউটারের মাধ্যমে আয় করতে হয়।

৫/aticlix.net থেকে আয় :

এই ওয়েবসাইটেও এড দেখে আয় করা যায় ।এখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে আয় করা য়ায়।এটিও দারুন একটি ওয়েবসাইট যার মাধ্যমে মাসে প্রায় ১০০০০-৩০০০০ টাকা আয় করা যায়।

৬/firverr.com থেকে আয়:

এটি দারুন একটি ইনকাম ওয়েবসাইট।এখানে ছোট ছোট কাজ করে ডলার আয় করা যায়।এই প্লাটফর্মে কোন কাজ খুঁজতে হয় না। ক্লায়েন্টগনই আপনাকে খুঁজে বের করবে।দক্ষতার সাথে গিগ তৈরি কাজ করতে পারবেন খুব সহজে।তাই এটি দারুন একটি ওয়েবসাইট।

৭/pratiborton.com থেকে আয়:

এটি এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি ঘরে বসে আর্টিকেল লিখে আয় করতে পারবেন। ছাত্র-ছাত্রী থেকে শুরু করে গৃহিণী পর্যন্ত সবাই এই ওয়েবসাইট থেকে টাকা আয় করতে পারবেন।

উপরোক্ত সাইট গুলো আপনাকে কোনদিনও ঠকাবে না। অনলাইনে বিভিন্ন সাইট আছে যেগুলো আপনি অর্থ ইনকাম করতে পারবেন কিন্তু সেগুলো কোন ভাবে আপনার পকেটে আসবে না। তাই এসব সাইটে কাজ করুন এবং অনলাইন হতে অর্থ আয় করুন।

তো বন্ধুরা আজ এই পর্যন্ত।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ