দিনে 500 টাকা ইনকাম করুন খুব সহজে

আর্টিকেল লিখে ইনকাম করার জন্য অনেক গুলো ওয়েবসাইট আছে। সে সকল ওয়েবসাইটে গিয়ে আর্টিকেল লিখে বেশ ভাল পরিমাণে ইনকাম করা যায়। যে সকল ওয়েবসাইট আর্টিকেল লেখার জন্য পেমেন্ট করে তার মধ্যে জে আইটি অন্যতম।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

জে আইটি থেকে যেভাবে ইনকাম করবেন তার নিয়ম নিচে দেওয়া হলো : প্রথমে যেকোনো একটি ব্রাউঝার সিলেক্ট করুন। তারপর সার্চ বাটনে লিখুন jit.com.bd তারপর সার্চে ক্লিক করুন। তরপর জে আইটির ওয়েবসাইটে প্রবেশ করুন।

তারপর ওয়েবসাইটিতে রেজিষ্ট্রেশন করুন। সাইটে রেজিষ্ট্রেশন করার জন্য register a new membership টিতে ক্লিক করুন। তারপর নতুন একটি পেজ ওপেন হবে। এই ফরমটি পূরণ করতে হবে। ফরমের প্রথমে আছে name নেইমের যায়গায় তোমার নাম লিখতে হবে।

তারপর username এর জায়গায় তোমার নামের সাথে 1234 এই রকম কিছু বসিয়ে ইউজার নেইমের ঘর পূরণ করতে হবে। তারপর email এর জায়গায় তোমার ইমেইল এড্রেস বসাতে হবে। তারপর মনে থাকে এরকম একটি পাসওয়ার্ড password এর ঘরে বসিয়ে দিতে হবে।

তারপর সেই পাসওয়ার্ড টি confirme password ঘরে বসাতে হবে। এখন register বাটনে ক্লিক করতে হবে। এখন email verify করতে হবে। তার জন্য যেই ইমেইল দিয়ে ফরম পূরণ করা হয়েছে সেই ইমেইল address এ একটি মেইল পাঠানো হয়েছে  সেটাতে ক্লিক করে actived করে নিতে হবে। 

এখন ওয়েবসাইট টিতে লগিন করতে হবে। লগিন করার জন্য email address ও পাসওয়ার্ড বসিয়ে লগিন করতে হবে। 

একাউন্টে প্রবেশ করার পর সেখানে নিজের লেখা প্রকাশ করার জন্য add article এ ক্লিক করতে হবে। তারপর একটু নিচে লেখা লেখি করার জন্য কিছু ঘর পাওয়া যাবে সেগুলো ফিলাপ করতে হবে। সেখানে প্রথমে আছে title এখানে যা লিখবে তার প্রধান শিরোনাম টি এখানে দিতে হবে।

তারপর রয়েছে category এখানে বেশ কিছু অপশন পাওয়া যাবে। তুমি যে বিষয়ে লিখতে ইচ্ছুক সেই বিষয় সিলেক্ট করতে হবে। তারপর রয়েছে summary এখানে একটি সামারি লিখতে হবে। তারপর content নামক ঘর পাওয়া যাবে। সেখানে যে বিষয়ে লিখবে তার বিস্তারিত এই পেইজে লিখতে হবে। সে লেখা যেন 500 ওয়ার্ডের বেশি হয়। 

তারপর choose fill এ একটি ছবি বসাতে হবে।ছবিটি যাতে বিষয়ের সাথে মিল থাকে সে দিকে খেয়াল রাখতে হবে।

তারপর পরের ঘরে একটি রিভিউ এর জন্য কিছু লিখতে হবে।

এখন submit for review তে ক্লিক করতে হবে।

এখন এর এডমিন এই লেখা পর্যালোচনা করে দেখবে এটি প্রকাশ করা হবে কি না। প্রকাশ না করলে এর ইমেইল এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে। এখানে কত টাকা ইনকাম হচ্ছে তা পোষ্টের পাশে দেখা যাবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Parvej ahmed - Feb 21, 2022, 6:46 PM - Add Reply

ক্লিক,
https://blog.jit.com.bd/getlike-website-4071

You must be logged in to post a comment.
MD Lavlu Mojumder - Feb 22, 2022, 12:22 AM - Add Reply

ভাই, আমরা একে অপরের পোস্টে ভিজিট করে সবাই সবাইকে ইনকাম বৃদ্ধি করতে সাহায্য করি। আমি আপনার পোস্টে ভিজিট করেছি।এখন আপনি আমার পোস্টে ভিজিট করুন।

https://blog.jit.com.bd/learn-mobile-usage-4048

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমার গ্রামিনফোনের স্কিটু নাম্বার 01792434603