প্রতিদিন ৫০০ টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আসসালামু আলাইকুম দর্শক আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে আপনি সঠিক পোস্ট টি পড়ছেন।আপনার যদি লেখা পড়ার পাশা পাশি ইনকাম প্রয়োজন হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাহলে আপনি হয়তো ইউটিউবে অথবা গুগলে সার্চ করছেন যে অনলাইন থেকে কিভাবে ইনকাম করবো।

অনেকে আপনাকে এপসের এড দেখে  ইনকাম করার কথা বলবে।আসলে কিন্তু এপস থেকে তেমন একটা ইনকাম করা যায় না আর পেমেন্ট ও ঠিক মতো করে না। 

তবে অনেক এপস আছে যেগুলোতে ইনকাম করা যায় মোটামুটি কিন্তু আপনি যদি সত্যি ট্রাস্টেট ভাবে কাজ করতে চান তাহলে আপনাকে আপনার স্কিল দিয়ে টাকা ইনকাম করতে হবে।

আপনি  একটু ভেবে দেখুন টাকা ইনকাম করা জত কষ্ট কর আর অনলাইনে আপনাকে কেউ ফ্রী টাকা দেবে না। কেউ যদি বলে যে এই সাইটে বসে থেকে ইনকাম অথবা ফ্রী তে ইনকাম এই রকম লোভনীয় অফার করে তাহলে বুঝবেন সেটা ফেক।

আসলে আপনাকে অনলাইন থেকে ইনকাম করতে হলে আপনার নিজের একটা স্কিল বা ট্যালেন্টের প্রয়োজন।এমন অনেক উপায় আছে যে গুলোতে কাজ করলে আপনার ঠকার কোনো ভয় নেই।

ধাপ-১

ফ্রিল্যান্সিং সাইট গুলোতে স্টুডেন্ট দের জন্য  সবচেয়ে   সহজ কাজ হলো ডিজাইন তৈরি করা। আপনি বাড়িতে বসেই ডিজাইন তৈরি করে আপনার ডিজাইন গুলো বিক্রি করতে পারবেন। 

কি ডিজাইন করবেন যেমন লগো, ব্যানার,থাম্বেইল , ভিজিটিং কার্ড এই ডিজাইন গুলো করতে পারেন। আর আপনি যদি ডিজাইন করতে না জানেন আপনার কাছে যদি সামর্থ থাকে তাহলে গ্রাফিক্স ডিজাইন এর একটা কোর্স করে নিতে পারেন। 

আর যাদের সামর্থ নেই তারা চাইলে কষ্ট করে ইউটিউব ভিডিও দেখেও শিখতে পারবেন।

ধাপ-২

আর সবচেয়ে সহজ বিষয় বা সহজ কাজ হলো ভিডিও তৈরি করে  ইউটিউবে বা ফেসবুকে আপলোড করা। আপনি যদি ভালো মতো ভিডিও তৈরি করতে পারেন আর আপলোড দিতে পারেন তাহলে আপনি মাসে দশ হাজার থেকে শুরু করে চল্লিশ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

ভিডিও তৈরি করে  যে শুধু  আপনি গুগল এড সেন্স থেকেই ইনকাম করতে পারবেন তা কিন্তু না আপ নানান ভাবে স্পনসর নিয়েও ইনকাম করতে পারে ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ