অনলাইনে দ্রুত অর্থ উপার্জনের 5টি উপায়।

একটি গ্যালাপ পোল অনুসারে, দুই-তৃতীয়াংশ আমেরিকান তাদের মাসিক খরচ বনাম আয়ের হিসাব রাখে না—আপনি কি তাদের একজন?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সম্ভবত আপনি একটি অপ্রত্যাশিত ব্যয়ের দ্বারা আঘাত পেয়েছেন এবং এটি কভার করার জন্য বৃষ্টির দিনের তহবিল নেই। অথবা হয়তো আপনি আপনার চাকরি হারিয়েছেন।

আপনি যদি আজ কিছু অতিরিক্ত নগদ উপার্জনের উপায় খুঁজছেন, অনলাইনে অর্থ উপার্জনের এই সহজ টিপসগুলি আপনার বাজেটের গর্তগুলি পূরণ করতে সহায়তা করতে পারে।

1. নগদের জন্য ওয়েবসাইটগুলি পরীক্ষা করুন এবং পর্যালোচনা করুন৷

আপনি যদি অনলাইনে অনেক সময় ব্যয় করেন তবে এটি করার জন্য আপনাকে অর্থ প্রদানও হতে পারে। কোম্পানিগুলি তাদের ওয়েবসাইটগুলি ব্যবহারকারী-বান্ধব কিনা এবং অনলাইন অভিজ্ঞতা উন্নত করার উপায় আছে কিনা তা জানতে চায়।

একটি ওয়েবসাইট পরিদর্শন করার জন্য বা ব্যবহারকারী পরীক্ষক হিসাবে একটি অ্যাপ ব্যবহার করে দেখার জন্য এবং আপনার ইনপুট অফার করার জন্য $10 প্রদান করুন৷

2. অন্য কারো কাজ করুন

কিছু লোক তাদের নিজস্ব ড্রাই ক্লিনিং নিতে, তাদের বাক্সের বাইরের আসবাবপত্র একত্রিত করতে এবং এমনকি DMV-তে লাইনে দাঁড়াতে খুব ব্যস্ত, যা আপনার পক্ষে কাজ করে কারণ তারা এই কাজের জন্য আপনাকে অর্থ প্রদান করতে ইচ্ছুক।

আপনার মিশন: TaskRabbit-এর জন্য একজন "টাস্কার" হওয়ার জন্য অনলাইনে সাইন আপ করুন, যা লোকেদেরকে আউটসোর্সিং কাজ এবং অদ্ভুত কাজের জন্য সংযুক্ত করে এবং আপনার শহরে সুযোগের বিজ্ঞপ্তি পেতে শুরু করে৷

3. সমীক্ষাগুলি পূরণ করুন৷

যারা অনলাইন কুইজ পছন্দ করেন বা একটি সমীক্ষা শেষ করতে আপত্তি করেন না, আপনি অনলাইন সমীক্ষার মাধ্যমে কিছু দ্রুত নগদ উপার্জন করতে পারেন। মার্কেট রিসার্চ কোম্পানীর সাথে আপনার মতামত শেয়ার করুন যারা জানতে চায় আপনার জনসংখ্যার লোকেরা একটি প্রদত্ত বিষয় সম্পর্কে আসলে কি ভাবে।

কিছু জরিপ সাইট চেক আউট:

  1. cashbackresearch.com
  2. uk.toluna.com
  3. mysurvey.com
  4. pineconeresearch.com
  5. harrispollonline.com
  6. vindale.com

4. অনলাইনে কেনাকাটা করুন, ময়দা ঢুকতে দিন

আপনি যখন আপনার অনলাইন শপিং কার্ট থেকে চেক আউট করার সময় বিক্রয় কেনাকাটা করে এবং কুপন কোডগুলি প্রবেশ করান করে প্রচুর নগদ সঞ্চয় করতে পারেন, আপনি আপনার অনলাইন কেনাকাটার জন্য পুরষ্কারও পেতে পারেন।

নগদ বা উপহার কার্ডের বিনিময়ে প্রতিটি কেনাকাটায় একটি ছোট শতাংশ ফেরত পান।

এই সাইটগুলিতে যোগদান করে কেনাকাটা করার জন্য অর্থ পান:

  • swagbucks.com
  • topcashback.com
  • inboxdollars.com

5. স্ন্যাপ এবং আপনার ফটো বিক্রি

আজকাল, প্রত্যেকেই তাদের স্মার্টফোন ক্যামেরা ফিল্টার এবং ফটোগ্রাফি অ্যাপ্লিকেশন সহ একজন ফটোগ্রাফার।

এখন আপনি স্টক ফটোগ্রাফি হিসাবে ব্যবহার করার জন্য আপনার ফটোগুলি বিক্রি করতে পারেন এবং আপনার শাটারবাগ দক্ষতার জন্য কিছু সাইড নগদ উপার্জন করতে পারেন। আপনার সেরা শটগুলি একদিন কোথায় দেখাবে কে জানে?

এখানে কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি আপনার ছবি বিক্রি করতে পারেন:

  • mobileprints.com
  • us.fotolia.com
  • izea.com
  • istockphoto.com

আপনি বৈধভাবে অনলাইনে দ্রুত, সহজে অর্থ উপার্জন করতে পারেন যদি আপনি জানেন কোথায় দেখতে হবে। যেকোন ওয়েবসাইটে সাইন আপ করার আগে, অনলাইন রিভিউ অনুসন্ধান করুন যাতে আপনি নিশ্চিত হন যে এটি একটি স্বনামধন্য কোম্পানি দ্বারা চালিত যা তার ব্যবহারকারীদের প্রতিশ্রুতি অনুযায়ী অর্থ প্রদান করে।

এই সহায়ক ইঙ্গিতগুলির সাথে এই মাসে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কিছু অতিরিক্ত ডলারের চিহ্ন রাখুন এবং আপনি অনলাইনে ব্যয় করার সময় লাভের জন্য আপনার নিজস্ব উপায়গুলি নিয়ে আসা শুরু করুন৷

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ