মাত্র 1 মিনিট ভিডিও দেখে প্রতিদিন ৪০-৫০৳ আয় করার সেরা টেকনিক

আজকাল আমার সবাই কমবেশি নিজের উপর নির্ভর করেই বাঁচতে চাই,,কিন্তু নিজের উপর নির্ভর করে বাঁচতে হলে টাকা পয়সা আবশ্যক। বর্তমানে সরকারি চাকরি তো দূরের কথা বেসরকারি চাকরি পাওয়াটাও মুশকিল বটে। আর অনলাইনেও এখন রিয়েল পার্ট টাইম জব পাওয়া যায় না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু আজ আমরা আপনার জন্য নিয়ে এসেছি একটি অনলাইন জব যেখানে আপনি হয়তো আপনার ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি স্বপ্ন দেখতে পারবেন।। তবে সেটি কোন অ্যাপ জব নয় সেটি হচ্ছে একটি সাইট জব।

এটি কোন ফুলটাইম জব নয় এটি হচ্ছে একটি পার্ট টাইম জব আপনি দিনে 24 ঘন্টার মধ্যে যদি এক মিনিট সময় দেন তাহলে আপনি পেয়ে যাবেন 40 থেকে 50 টাকা।

এই জবটি জন্য কোন টাকা পয়সা খরচ করতে হবে না প্লাস কোনো এমবি খরচ করতে হবে না কারণ হচ্ছে এটি একটি এক মিনিটের জব। এই জবটি এখন জনপ্রিয় অবস্থায় আছে সারা পৃথিবীতে।

বিশ্বের হাজার হাজার মানুষ এখন এটিতে আকৃষ্ট হচ্ছে।আপনি শুনলে অবাক হবেন যে বাংলাদেশের প্রায় অর্ধেক মানুষ এখন এই জবে নিয়োজিত আছে। 

এই জব টিতে  যদি আপনি প্রথম প্রথম মেম্বারশিপ হন তাহলে আপনার ইনকাম 40 থেকে 50 টাকা হবে কিন্তু আস্তে আস্তে যখন আপনি লিডারশিপ এ যাবেন তখন প্রত্যেকদিন আপনার 1000 থেকে 2000 টাকা ইনকাম হবে। 

তাহলে চলুন আমরা জেনে নেই সেই জব টি  সম্পর্কে 

আমি এতক্ষণ যে জবটির কথা বলেছি সে জবটির নাম হচ্ছে ফিফ্থ যোন।এটি একটি বিদেশি কোম্পানি। এখানে হাজার হাজার মানুষ কাজ করে। যেহেতু এটি একটি সাইট জব তাই এখানে পেমেন্ট নিয়ে কোন চিন্তা নেই সময়মতো কাজ করলে সময় মত টাকা পাওয়া যায়। 

ফিফ্থ জোনে রেজিস্টার করার নিয়ম :

প্রথমে আপনার মোবাইলের যেকোনো ব্রাউজার এ যেতে হবে। ব্রাউজার এ যাওয়ার পর ফিফ্থ জোন লিখে চার্স দিতে হবে অথবা আপনি নিচের লিংকটি ব্যবহার করেও রেজিস্ট্রারসম্পন্ন করতে পারবেন 

https://fiftzone.com?TWFoYnViYTExMA

রেজিস্টার এর জন্য যা যা লাগবে :

  • স্পন্সর আইডি।(যেমন :Mahbuba110)
  • আপনার ইউজারনেম।
  • আপনার ফুল নেম। 
  • একটা পাসওয়ার্ড দিতে হবে। 
  • পাসওয়ার্ড কনফার্ম করতে হবে। 
  • আপনার জিমেইল দিতে হবে। 
  • আপনার ফোন নাম্বার দিতে হবে। 

রেজিস্টার সম্পন্ন হওয়ার পর চলুন জেনে নেয়া যাক কিভাবে কাজ করবেন ফিফ্থ যোনে:

  • প্রথমেই ড্যাশবোর্ডে যেতে হবে। 
  • ড্যাশবোর্ডে যাওয়ার পর আপনার প্রোফাইল আপডেট করতে হবে। 
  • তারপর কাজ শুরু করার জন্য মাই টাস্কে যেতে হয়। 

প্রথম প্রথম আপনাকে তিনটি করে অ্যাড দিবে, প্রত্যেকটা অ্যাড 10 সেকেন্ডস  করে। কমপ্লিট মাই জবে ক্লিক করে  কাজ সম্পন্ন করতে হবে। তিনটি এড দেখার জন্য পাবেন 16 টাকা। 

এখন হয়তো ভাবছেন 16 টাকা কেন?? 

হুম প্রথমে আপনাকে 16 টাকা দিবে তিনটি এড দেখার জন্য তবে প্রতিদিন আপনাকে ২টা করে এড বাড়িয়ে দেওয়া হবে।তাহলে ৩টা এডে যদি 16 টাকা পান তাহলে ৫টা এডে কত টাকা পাবেন???

নিশ্চয় 28 টাকা পাবেন। এভাবে আপনি মেম্বারশিপ হওয়ার জন্য আপনাকে 10 টা এড পর্যন্ত দেওয়া হবে। তবে আপনি যদি লিডারশিপ পর্যন্ত পৌছাতে পারেন তাহলে আপনাকে আরও অনেক বেশি এড দেওয়া হবে এবং আপনার ইনকামও বেশি বেশি হবে অর্থাৎ আপনি প্রতিদিন ১০০০-২০০০ টাকা ইনকামের সুযোগ পাবেন। 

লিডারশীপে পৌছানোর নিয়ম:

ড্যাশবোর্ডে যাওয়ার পর আপনার প্রোফাইলের নিচে একটি লিংক পাবেন। সেই লিংকটি কপি করতে হবে। কপি করার পর লিংকটি যাকেই রেফার করতে পারবেন সেই আপনার দলের মেম্বার হয়ে যাবে।

এভাবে যদি আপনি ৫০জন কে রেফার করতে পারেন তাহলে আপনাকে ১৫ টি এড দেওয়া হবে।আপনি যত বেশি বেশি রেফার করতে পারবেন তত বেশি বেশি আপনার ইনকামও বাড়বে। তাছাড়া লিডারশীপের জন্য আপনি প্রতিদিন বোনাস হিসাবে ৫০০৳ করে পাবেন। ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ