অনলাইন আয়ের সেরা ৩টি অ্যাপ ( ঘরে বসে টাকা আয়)

বন্ধুরা, তোমাদের সামনে আজকে আমি অনলাইন আয় করার ৩টি সেরা অ্যাপ নিয়ে আলোচনা করব। এসব অ্যাপগুলোতে তোমরা নিজের দায়িত্বে কাজ করবে। চল তাহলে এসব অ্যাপ সম্পর্কে কিছু তথ্য জেনে নিই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১ম অ্যাপটির নাম Massive Inkam bd. এই অ্যাপের মাধ্যমে তোমরা মাসে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবে। আর তোমরা বলতে পারো কীভাবে ইনকাম করবে? তোমরা এই অ্যাপটিতে ২ ভাবে ইনকাম করতে পারবেঃ

১। স্পিন করে ইনকাম।

২। গেম খেলে ইনকাম।

তোমরা এই ২ ভাবেই কাজ করে দিনের ২০০ থেকে ৫০০ টাকা  আয় করতে পারবে। আরও অনেক টাকাইনকামের জন্য তোমার রেফার কোড তোমার বন্ধুদের দিয়ে ইনকাম করালে তাদের ইনকামের ২০% টাকা তোমার একাউন্টে আসবে।

তোমরা অ্যাপটিতে প্রবেশ করলে উপরে দেখবে রেডিম লেখা আছে সেখানে ক্লিক করবে দেখবে তোমার একাউন্টে ৫০ টাকা ঢুকে গেছে। তারপর তোমরা তোমাদের ইচ্ছা মত গেম খেলে টাকা ইনকাম করতে পারবে। তোমরা গেম গেলা বেছে নিয়ে যত কয়েন্ট পাবে তার মধ্যে ৮০ কয়েন্টে ১০ টাকা করে পাবে তাহলে ভাব তোমরা কত টাকা ইনকাম করতে পারতেছ।

আর তোমাদের গেম খেলতে ভালো না লাগলে স্পিন করে ইনকাম করতে পারো। আর এবার স্পিন করলে ৩ টাকা পাবে। তোমরা সারাদিন ইনকাম করতে পারবা না। কারণ সব ইনকামের অ্যাপে কিছু না কিছু নিয়ম থাকে। এই অ্যাপের নিয়ম হচ্ছে ৩ ঘন্টা পরপর তোমাদের টাকা ইনকাম করতে হবে।

এরপরের অ্যাপটি হচ্ছে Pocket money:

তোমরা এই অ্যাপটিতে শুধু ২ ভাবে টাকা ইনকাম করতে পারবেঃ

১। গেম খেলে ইনকাম।

২। স্পিন করে ইনকাম।

তোমরা পেথমে অ্যাপটিতে প্রবেশ করবে তারপর দেখতে পাবে Redeem সেখানে ক্লিক করবে দেখবে তোমার একাউন্টে ২০ টাকা ঢুকে গেছে। আর তারপর তোমরা দেখবে Spin সেখানে ক্লিক করবে আর তোমরা সেখানে ইনকাম করতে পারবে। 

আর তোমরা এখান থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবে। তোমাদের বেকার জীবন তখন থেকেই শেষ হবে। আর তোমাদের ইনকামের জন্য আর মাথা ঘামাতে হবেনা।

তোমরা ঘরে বসেই টাকা ইনকাম করতে পারবে তোমাদের কোথাও গিয়ে কাজ করতে হবে না। তোমরা তোমাদের ইনকাম আরও ভালো মতো করে বাড়াতে চাইলে তোমাদের রেফার কোড তোমাদের বন্ধুদের দিয়ে ইনকাম করালে তাদের ২০% টাকা তোমাদের একাউন্টে ঢুকে যাবে।

সবার শেষে যে অ্যাপটির নাম বলব, সেটি হচ্ছে Strong money:

এই অ্যাপটিতে কি কাজ করতে হয় তা জেনে নেওয়া ভালো। এই অ্যাপটিতে শুধু ৩ ভাবে আরনিং করা যায়ঃ

১। স্পিন করে আয়।

২। ভিডিও দেখে ইনকাম।

৩। বিভিন্ন সাইটে ভিজিট।

তোমাদের অ্যাপটিতে রেজিস্ট্রেশন হয়ে গেলে তোমরা অ্যাপটিতে প্রবেশ করবে আর Redeem অপশনে ক্লিক করবে দেখবে তোমার একাউন্টে ৮০ টাকা ঢুকে গেছে। আর তারপরে তোমরা দেখবে ওয়াচ ভিডিও সেখানে ক্লিক করলে বুঝতে পারবে কোন ভিডিও দেখলে কত টাকা পাবে সেই অনুযায়ী তোমরা কাজ করবে। 

আর তোমরা একটি ভিডিও দেখলে ০.৫০ টাকা পাবে। আর তোমরা একটি ভিডিও ২ মিনিটের কম দেখতে পারবে না যদি দেখ তাহলে সেই ভিডিও দেখার টাকা পাবে না। আর তোমরা বেকার সময় নষ্ট করবে। তোমরা ভিডিও না দেখতে চাইলে সাইট ভিজিটের মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবে।

আর তোমরা একটি সাইটে ভিজিট করলে ২ টাকা পেয়ে যাবে আর সেই সাইটের নিম্নে ৭ টি আর্টিকেল দেখতে হবে। আর একটি আর্টিকেল দেখতে ২ মিনিটের বেশী সময় লাগতে পারে তাহলে এই ভাবে তোমরা ইনকাম করতে পারবে। আর তোমাদের এইভাবে ইনকাম না করতে মন চাইলে তোমরা স্পিন করে ইনকাম করতে পারো।

তো বন্ধুরা, আজকের এই অ্যাপগুলো তোমাদের কেমন লাগল? কমেন্ট করে জানিয়ে দিও।
এতক্ষণ পড়ার জন্য ধন্যবাদ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/