অনলাইনে ১৪টা বেস্ট ইনকাম করার সাইট?

১/ (https://www.invisibly.com): অদৃশ্যভাবে আপনি যেভাবে অনলাইনে অর্থ উপার্জন করছেন তা নতুন করে উদ্ভাবন করছে। তথ্য আজ সবচেয়ে মূল্যবান পণ্য এক. সাধারণ সত্য হল আপনি যখন বিশ্বব্যাপী-ওয়েবের সাথে ইন্টারঅ্যাক্ট করেন তখন বিগ প্রযুক্তি পর্দার আড়ালে আপনার ডেটা সংগ্রহ করে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাদের লক্ষ্য হল আপনার ফিডকে ব্যক্তিগতকৃত করার জন্য আপনার সম্পর্কে আরও জানার জন্য আপনার ডেটা ব্যবহার করা এবং একটি লাভ বাড়ানো। বিগ টেক উপার্জন করার সময়, ভোক্তারা পিছিয়ে থাকে এবং তাদের শেয়ার করা ব্যক্তিগত তথ্যের উপর ভিত্তি করে লাভের একটি কাট পায় না। 

তাই আমরা এটি পরিবর্তন করছি। আপনার তৈরি এবং ভাগ করা ডেটার জন্য বিগ টেক আপনার কাছে যা পাওনা তার জন্য অদৃশ্যভাবে এখানে রয়েছে৷ পর্দার আড়ালে ঘটে যাওয়া লেনদেনের একটি কাট দেওয়া আমাদের কাছে গুরুত্বপূর্ণ।

আপনার মনোযোগ এবং তথ্য আজ সবচেয়ে মূল্যবান পণ্য. কেন আপনি অ্যালগরিদমে রাখা কাজের জন্য লাভের একটি কাটা পাবেন না? 

আপনার অদৃশ্য ফিডের সাথে আপনার প্রতিটি ইন্টারঅ্যাকশন আপনাকে একটি পয়েন্ট দেয় এবং আপনি এটি কিউরেট করে দিনে 20 পয়েন্ট পর্যন্ত উপার্জন করতে পারেন। প্রতি 100 পয়েন্ট $1 এর বিনিময়ে রিডিম করা যেতে পারে এবং আপনি যখন 500 পয়েন্টে পৌঁছাবেন তখন আমরা ক্যাশ আউট করা সহজ করি।

আমরা আপনার অ্যালগরিদমের উপর নিয়ন্ত্রণের চেয়ে আরও বেশি কিছু অফার করি, আপনি সমীক্ষার প্রশ্নের উত্তরও দিতে পারেন এবং অতিরিক্ত পয়েন্ট অর্জনের জন্য ব্র্যান্ডের অফার রিডিম করতে পারেন।

এটি শুধুমাত্র শুরু, উপার্জনের আরও উপায় শীঘ্রই আসছে। আমরা একটি ফিড সহ একটি AI-চালিত প্ল্যাটফর্ম তৈরি করছি যা আপনার সত্যিকারের এক্সটেনশন।

এটি বিগ টেক দ্বারা কৌশলগতভাবে আপনাকে লক্ষ্য করা একটি ফিডের চেয়ে অনেক বেশি। অদৃশ্যভাবে আপনাকে নিয়ন্ত্রণ দেওয়া এবং আপনি যা প্রাপ্য তা কেটে দেওয়ার বিষয়ে। অদৃশ্যভাবে, আমরা এটিকে সহজে নিযুক্ত করা, ভাগ করা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে অর্থ প্রদান করি।

২/ https://www.swagbucks.com

Swagbucks একটি অত্যন্ত জনপ্রিয় GPT সাইট। সর্বোপরি, এটি এখন পর্যন্ত ব্যবহারকারীদের $532 মিলিয়ন নগদ এবং বিনামূল্যে উপহার কার্ড প্রদান করেছে।

সাইটটি তুলনামূলকভাবে অনন্য কারণ এটি একটি ওয়েবসাইটে আয় করার একাধিক উপায় অফার করে। তারা অর্থ উপার্জনের পছন্দের বিস্তৃত পরিসর অফার করে যেমন অর্থপ্রদানের সমীক্ষা নেওয়া, বিজ্ঞাপন দেখা এবং লিঙ্ক এবং ইমেল ক্লিক করার জন্য অর্থপ্রদানে জড়িত।

আপনি গেম খেলার মতো বিনোদনমূলক ক্রিয়াকলাপও করতে পারেন বা ওয়েব অনুসন্ধান করে এটি সহজ রাখতে পারেন। 

তবুও, অনেক Swagbucks ব্যবহারকারীদের জন্য সবচেয়ে জনপ্রিয় পছন্দ হল ইমেল পড়া। একবার আপনি একজন ব্যবহারকারী হিসাবে Swagbucks যোগদান করলে, আপনি আপনার Swagbucks ইনবক্সে প্রচারমূলক ইমেলগুলি পেতে শুরু করবেন।

সেখান থেকে, আপনি সহজেই ইমেলগুলির মধ্যে লিঙ্কগুলিতে ক্লিক করে এবং বিজ্ঞাপনদাতার ওয়েবসাইটগুলিতে গিয়ে অর্থ উপার্জন করতে পারেন৷ এটি করার ফলে আপনি swag bucks উপার্জন করতে পারবেন যা Paypal-এর মাধ্যমে ক্যাশ আউট করা যেতে পারে বা উপহার কার্ড উপার্জনের জন্য সংগ্রহ করা যেতে পারে। 

একমাত্র সতর্কতা হল এই ইমেল লিঙ্কগুলির মধ্যে কিছুর জন্য আপনাকে অর্থ উপার্জনের জন্য একটি কেনাকাটা করতে হবে। যদিও অনেকে তা করে না, এটি এখনও তাদের প্রচারের মধ্যে সন্ধান করার মতো কিছু।

৩/ www.neobux.com

নিওবাক্স NeoBux অন্যান্য PTC এবং GPT ওয়েবসাইটের তুলনায় একটু ভিন্নভাবে কাজ করে। যখন আপনি NeoBux-এর জন্য সাইন আপ করেন তখন আপনি একটি নির্দিষ্ট সদস্যতা পরিকল্পনা বেছে নেন।

এটি নির্ধারণ করে যে আপনি প্রতি ক্লিকে কত টাকা উপার্জন করবেন, আপনি কতগুলি বিজ্ঞাপন দেখছেন এবং উপস্থাপিত বিজ্ঞাপনের গুণমান।  

বিনামূল্যের স্ট্যান্ডার্ড NeoBux সদস্যতার সাথে, আপনি প্রতি লিঙ্ক ক্লিক এবং বিজ্ঞাপন দেখে প্রায় $0.015 উপার্জন করতে পারেন। যদিও এই প্রারম্ভিক পরিমাণ তুলনামূলকভাবে কম, NeoBux-এ আপনি কতগুলি বিজ্ঞাপন দেখতে পারেন বা লিঙ্কগুলিতে ক্লিক করতে পারেন তার কোনও সীমা নেই৷

আপনি যদি আরও বেশি উপার্জন করতে চান, আপনি আপনার সদস্যপদ আপগ্রেড করতে পারেন। একটি গোল্ডেন মেম্বারশিপের খরচ বছরে $90 এবং আপনাকে প্রতি ক্লিকে একটু অতিরিক্ত উপার্জন করতে দেয়। 

তবুও, NeoBux এর কম অর্থপ্রদানের পরিমাণ বিবেচনা করে কার্যকর হতে পারে। নগদ আউট করার জন্য আপনাকে শুধুমাত্র $2 উপার্জন করতে হবে। জটিল বিষয় হল NeoBux পেপ্যালের মত সাধারণ ক্যাশআউট প্রোগ্রাম ব্যবহার করে না। পরিবর্তে, তারা স্ক্রিল বা নেটেলার ব্যবহার করে তাই উপার্জন করার জন্য আপনার একটি অ্যাকাউন্টের প্রয়োজন হবে।

৪/https://www.inboxdollars.com

ইনবক্স ডলার InboxDollars হল একটি GPT সাইট এবং এটি উপার্জনের বিভিন্ন উপায় অফার করে। আপনি পেপাল ক্যাশআউটের মাধ্যমে অর্থ পেতে পারেন বা বিভিন্ন কাজ করে উপহার কার্ড উপার্জন করতে পারেন।

InboxDollars আপনাকে ইমেল পাঠানোর মাধ্যমে কাজ করে যা পড়ার জন্য আপনাকে অর্থ প্রদান করা হয়। অনেকে বড় কোম্পানি এবং বড় ব্র্যান্ড নাম থেকে প্রচারের জন্য আসে।

ইনবক্সডলার আপনাকে গেম খেলা, মার্কেটিং সার্ভে নেওয়া এবং অ্যাফিলিয়েট বিজ্ঞাপনে ক্লিক করার জন্য অর্থ প্রদান করে।

৫/www.scarlet-clicks.com

ScarletClicks হল অনলাইনে অর্থ উপার্জনের একটি সহজ উপায়ের জন্য আরেকটি কার্যকর বিকল্প। NeoBux-এর মতো, তাদের ন্যূনতম পেআউট $2 আছে। সৌভাগ্যবশত, তারা পেআউট পরিষেবাগুলির একটি বিস্তৃত পরিসর অফার করে।

আপনি Skrill, Payeer, এমনকি Bitcoin থেকে যেকোনো কিছু ব্যবহার করতে পারেন। 

আপনি ScarletClicks এর মাধ্যমে কয়েকটি ভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। তারা আপনাকে বিজ্ঞাপনের লিঙ্কে ক্লিক করার জন্য, অনলাইন ফর্মগুলি পূরণ করার জন্য এবং এমনকি বন্ধুদের উল্লেখ করার জন্য আপনাকে অর্থ প্রদানের প্রস্তাব দেয়। আপনি প্রতি ক্লিকে প্রায় $0.01 উপার্জন করতে পারেন।

এছাড়াও, আপনি আপনার রেফারেলের উপার্জনের 100% পর্যন্ত উপার্জন করতে পারেন। 

তাদের সাথে উপার্জন শুরু করার জন্য, আপনাকে একটি সদস্যতা পরিকল্পনা নির্বাচন করতে হবে। আপনার বেছে নেওয়া প্ল্যানটি নির্ধারণ করে যে আপনি প্রতিবার কত টাকা তুলতে পারবেন।

স্ট্যান্ডার্ড প্ল্যানের মাধ্যমে আপনি প্রতিবার প্রায় $5 তুলতে পারবেন। যাইহোক, উচ্চতর প্ল্যানের সাহায্যে আপনি কিসের জন্য অর্থপ্রদান করবেন তার উপর নির্ভর করে আপনি $10 থেকে $50 পর্যন্ত যেকোন জায়গা থেকে বের করতে পারবেন।

সব মিলিয়ে, পেআউট খারাপ নয় কারণ তারা তাদের 77,000 সদস্যদের প্রায় 2 মিলিয়ন অর্থ প্রদান করেছে।

৬/https://www.prizerebel.com

প্রাইজরেবেল প্রাইজরেবেল হল অনলাইনে অর্থ উপার্জনের আরও অনন্য উপায়। পেমেন্টের প্রধান ধরন হল উপহার কার্ডে। সাইটটি Amazon, Steam, Walmart এবং আরও অনেক কিছুর মতো স্টোর থেকে 500 টিরও বেশি বিভিন্ন উপহার কার্ড অফার করে৷ যদি উপহার কার্ডগুলি আপনার কাছে আকর্ষণীয় না হয় তবে আপনি পেপ্যালের মাধ্যমে পর্যায়ক্রমে ক্যাশ-আউট করতে পারেন।

৭/https://www.gptplanet.com

জিপিটি প্ল্যানেট নাম অনুসারে GPTplanet হল একটি 'পেমেন্ট টু' সাইট যা একটু অতিরিক্ত করার জন্য প্রচুর বিকল্প অফার করে। সাইটটি আপনাকে প্রতি ক্লিকে $0.01 প্রদান করে বিজ্ঞাপনে অথবা সার্ভেতে অংশ নিয়ে এবং অনলাইন ফর্ম পূরণ করে। 

এর বাইরে, GPTplanet একটি অনুমোদিত প্রোগ্রামও অফার করে। এর মাধ্যমে, আপনি আপনার পরিচিত লোকেদের কাছে সাইটটি সুপারিশ করার জন্য অর্থ প্রদান করেন।

তারা কতটা ভাল পারফর্ম করে তার উপর ভিত্তি করে আপনি যে পরিমাণ পাবেন তা। GTP প্ল্যানেট সম্পর্কে চমৎকার জিনিস হল যে এটি বিনামূল্যে যোগদান করতে পারে এবং এটি একটি কম ন্যূনতম পেআউট আছে।

আপনি যখন $1 পৌঁছাবেন তখন আপনি ক্যাশ আউট করতে পারবেন। Skrill, Neteller, AirTM, Payeer এবং Bitcoin এর মাধ্যমে।

৮/https://www.fusioncash.net

ফিউশন ক্যাশ ফিউশনক্যাশ একইভাবে কাজ করে যেমন অনেক অন্যান্য পে প্রতি ক্লিক সাইট। বিজ্ঞাপন, লিঙ্ক ইত্যাদিতে ক্লিক করে নগদ উপার্জন করার ঐতিহ্যগত উপায় রয়েছে। তবে, এটির একটি মূল পার্থক্য রয়েছে যে আপনি মোবাইল অ্যাপ ইনস্টল করে অর্থ উপার্জন করতে পারেন। 

সাইটের একটি খারাপ দিক হল এটি শুধুমাত্র আমেরিকান বাসিন্দাদের জন্য উপলব্ধ। উপরন্তু, আপনি যখন প্ল্যাটফর্মে সর্বনিম্ন $25 এ পৌঁছেছেন তখনই এটি আপনাকে আপনার টাকা তুলতে দেয়।

এটি পৌঁছানো কঠিন হতে পারে কারণ বেশিরভাগ ব্যবহারকারীর দৈনিক উপার্জনের পরিমাণ হল $0.02৷ তবুও, যারা এখানে এবং সেখানে অর্থ উপার্জন করতে চাইছেন তাদের জন্য এটি একটি বিকল্প। 

আপনি সাইন ইন করার জন্য $5 বোনাস পাবেন এবং আপনি রেফারেল সিস্টেমের মাধ্যমে দ্রুত উপার্জন করতে পারবেন। আপনার নেটওয়ার্কে অন্যদের যোগদান করে আপনি যখন তাদের ইমেল নিশ্চিত করেন তখন আপনি $1 পর্যন্ত এবং তারা যখন তাদের প্রথম অফারটি শেষ করেন তখন $2 পর্যন্ত উপার্জন করতে পারেন।

৯/https://www.ysense.com

ySense হল প্রতি ক্লিকে সবচেয়ে নির্ভরযোগ্য পে এবং সেখানে পেইড সাইট পান। এটি Prodege এর মালিকানাধীন যা একই কোম্পানি যারা Swagbucks এবং InboxDollars তৈরি করেছে। হ্যাঁ, আপনি বিজ্ঞাপনে ক্লিক করে আয় করতে ySense ব্যবহার করতে পারেন;

হোক, সাইটটি বেশিরভাগ কাজ হিসাবে প্রশ্নাবলী এবং অনলাইন ফর্ম ব্যবহার করে। বোনাস হিসেবে, তারা অ্যাপ ডাউনলোড এবং ওয়েবসাইটে সাইন আপ করার জন্য ব্যবহারকারীদের অর্থ প্রদান করে।

এই কাজের মাধ্যমে, ব্যবহারকারীরা প্রতিদিন গড়ে $8-$10 উপার্জন করে। যা ySense কে বাকিদের থেকে আলাদা করে তোলে তা হল তারা অনেক পণ্য এবং জরিপ কোম্পানির সাথে কাজ করে। এইভাবে, আপনি কখনই অর্থপ্রদানের সুযোগ ফুরিয়ে যাবেন না।

১০/https://www.offernation.com

অফারটি উচ্চ বেতনের সাথে উপার্জনের সহজ উপায় প্রদান করে। তারা সেখানে অন্যান্য ওয়েবসাইটের জন্য একটি দুর্দান্ত বিকল্প। অফারটি আপনাকে কেবল সাইন আপ করার জন্য $0.25 দেয়।

সেখান থেকে আপনি শুধুমাত্র একটি টাস্ক সম্পূর্ণ করার জন্য $0.80-$5 থেকে যেকোনো জায়গায় করতে পারেন। সাইটের উপার্জনের সবচেয়ে জনপ্রিয় উপায় হল সার্ভে সম্পূর্ণ করা।

টি বলা হচ্ছে, তারা এখনও বিজ্ঞাপন দেখার এবং লিঙ্কে ক্লিক করার জন্য অর্থ প্রদান করে। অন্যান্য প্ল্যাটফর্মের বিপরীতে, তাদের একটি ওয়েবপৃষ্ঠা রয়েছে যা একচেটিয়াভাবে তাদের ব্যবহারকারীদের অর্থ প্রদান করে তা প্রমাণ করার জন্য নিবেদিত।

এটিও কাজ করছে, আজ পর্যন্ত তারা তাদের ব্যবহারকারীদের $1 মিলিয়নেরও বেশি অর্থ প্রদান করেছে।

১১/   www.bux inc.com

Bux Inc. দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং বর্তমানে 100,000 এর বেশি সদস্য রয়েছে। এখানে অর্থ উপার্জনের প্রধান উপায় হল বিজ্ঞাপনগুলিতে ক্লিক করার জন্য অর্থ প্রদান করা।

আপনি একটি নির্দিষ্ট দিনে দেখার জন্য উপলব্ধ সমস্ত বিজ্ঞাপন দেখতে পারেন এবং উপার্জনের জন্য তালিকার নিচে আপনার উপায়ে কাজ করতে পারেন৷

মপক্ষে 30 সেকেন্ডের জন্য একটি বিজ্ঞাপনদাতা পৃষ্ঠাতে নেভিগেট করার জন্য সাইটটি আপনাকে অর্থ প্রদানের প্রস্তাব দেয়৷ তারা বিজ্ঞাপনের সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য উচ্চ অর্থপ্রদানের পরিমাণ অফার করে,

কিন্তু কিছু অর্থ উপার্জন করার জন্য আপনাকে অর্থ প্রদান করতে হয় বলে সতর্ক করা হয়।

১২/https://www.familyclix.com

FamilyClix হল একটি পে-টু ক্লিক স্পেস যা পুরো পরিবারকে জড়িত করার জন্য অনুপ্রাণিত হয়। যা এটিকে আলাদা করে তোলে তা হল এটি একাধিক ব্যবহারকারীকে একটি অ্যাকাউন্টের অধীনে যোগদান করতে দেয়৷

অনেক PTC সাইট এটির অনুমতি দেয় না কারণ তারা একাধিক ব্যক্তিকে সাইন আপ করতে এবং একই অ্যাকাউন্টের অধীনে কাজ করতে নিষেধ করে।

সহজ কারণ হল যে আপনি দ্রুত আপনার উপার্জন বাড়াতে পারেন এবং সিস্টেমের সাথে প্রতারণা করতে পারেন। যাইহোক, FamilyClix-এর সাথে, প্রত্যেকে যোগ দিতে এবং লিঙ্কে ক্লিক করে, বিজ্ঞাপন দেখা বা গেম খেলে আয় করতে পারে। 

তারা প্রতি ক্লিকে $0.02 পর্যন্ত অফার করে এবং আপনি যখন $2 এ পৌঁছান তখন আপনি Payeer, Neteller বা Bitcoin এর মাধ্যমে ক্যাশ-আউট করতে পারেন।

ন্যান্য PTC সাইটগুলির মতো এটি উপার্জন করতে প্রচুর ক্লিক নেয়, তবে এটি নৈমিত্তিক ব্যবহারের জন্য একটি ভাল বিকল্প।

 হল একটি পরিষেবা যা বিজ্ঞাপনদাতাদের হাজার হাজার গ্রাহকের কাছে পৌঁছানোর অনুমতি দেওয়ার জন্য নির্মিত৷ আপনি প্রতি ক্লিকে প্রায় $0.04 এবং প্রতি রেফারেল ক্লিক $0.04 পর্যন্ত আয় করতে পারেন।

তারা আপনাকে ক্লিক করে উপার্জন করার জন্য প্রতিদিন নতুন বিজ্ঞাপন অফার করে। এছাড়াও, বিজ্ঞাপনগুলি মধ্যরাতে রিসেট হয় যাতে আপনাকে একই জিনিস বারবার দেখার বিষয়ে চিন্তা করতে হবে না।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ