পড়াশোনার পাশাপাশি মোবাইল দিয়ে মাসে ৮,০০০ থেকে ১০,০০০ টাকা ১০০% হালালভাবে ইনকাম করুন।

আমারা অনেকে লেখাপড়ার পাশাপাশি অনলাইনে প্রতিনিয়ত কাজ খুজে বেড়াই কিছু উপার্জনের আশায়।কিন্তু অনালাইনে পাওয়া যায় অনেক কাজই অবশেষে প্রতারনার স্বীকার হয়ে পরি আমরা।আমি নিজেও অনেক প্রতারণার স্বীকার হয়েছি অনলাইনে ভিবিন্ন কাজ করে অবশেষে পেমেন্ট নিয়ে ঝামেলা করে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন অনলাইন ওয়েবসাইট মানে প্রতারক অজাথা বড় ইনকাম এর লোভ দেখিয়ে তারা রেজিস্টার করাই পরে টাকা নিতে গেলে দেখায় এতো ডলার অতো ডলার ছাড়া উঠানো সম্ভব নয়।

ওয়েবসাইট বা অ্যাপ রেজিস্টার করার সময় বলে এক কথা আর রেজিস্টার করার পর দেখি আরেক কাহিনী থাকে তাই এসব বিরক্তিকর লাগে খুব।

অনেক খুজে নিজ থেকে একটি সাইট পেয়েছি যেখানে একটু পরিশ্রম করলে খুব প্রতি মাসে আর্টিকেল লিখে পাবলিশ করে ৮ হাজার থেকে ১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব হয়।তবে এটি সম্পূর্ণ হালাল উপার্জন এবং প্রতারনা বিহীন কাজ।

ওয়েবসাইট এর নামঃ জে আইটি আরনিং প্রোগ্রাম।

রেফারেল লিংক : https://blog.jit.com.bd/ref/emonraj1212

 

লিংকটি কপি করে নিয়ে যেকোনো ব্রাউজার থেকে অ্যাকাউন্ট করুন।

জে আইটি সম্পর্কে বিস্তারিতঃ

জে আইটিতে ছাত্র ছাত্রীরা পড়ালেখার পাশাপাশি উপার্জন করছে এবং আমি নিজেও এখান থেকে টাকা উত্তোলন করেছি।আমার পেমেন্ট প্রুফ 

এখানে রেজিস্টার করার সাথে সাথে আপনার আইডিতে ১০ টাকা বোনাস হিসেবে দিয়ে দিবে।এবং এখানে আপনি প্রতিনিয়ত যে কোনো সময় আর্টিকেল লিখে জমা দিতে পারবেন এবং আপনার আর্টিকেল লেখক দেখে ওয়েবসাইটে পাবলিশ করে দিবে।

প্রতি ইউনিক ভিও এর জন্য আপনি ৮০ পয়সা করে পাবেন এবং প্রতিদিন ৫০০ ভিও হলে ৪০০ টাকা পাবেন এবং ১০০০ হাজার ভিও আনতে পারলে ৮০০ টাকা পাবেন সাথে আবার ৫০০ টাকা থেকে ১০০০ হাজার টাকা বোনাস পাবেন।আপনার আর্টিকেল যে কোনো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভিউ আনতে পারবেন।

তবে আর্টিকেল লেখার সময় আপনার আরেকটা বিষয় খেয়াল রাখতে হবে কারো আর্টিকেল কপি করে দিলে আপনার আইডি ব্যান হয়ে যাবে।যে কোনো সফটওয়্যার অথবা ভ্রমন বা অনলাইন আরনিং বা ক্যারিয়ার তাছারা আরও অনেক ক্যাটাগরি রয়েছে আপনার যে বিষয় ভালো লাগে অই বিষয়ে আপনি আর্টিকেল লিখে জমা দিতে পারেন।

তবে আপনার লেখা আর্টিকেল ৫০০ ওয়ার্ড হতে হবে এবং আপনার লেখার মান ভালো হলে আপনার আর্টিকেল পাবলিশ হওয়ার সাথে সাথে ১০ টাকা থেকে ১০০ টাকা বোনাস দেওয়া হবে।

লেখকের জন্য রয়েছে পুরস্কারঃ

প্রতিটি লেখক এই সাইট থেকে পুরস্কার এর অধিকারী হবে যদি সে মন দিয়ে কাজ করে।এখানে লেখকের লেখা ২০ টি আর্টিকেল পাবলিশ হলেই পাবে জে আইটির একটি টি-শার্ট এবং লেখকের লেখা ১০০ টি আর্টিকেল প্রকাশ করলেই পাবেন একটি মোবাইল ফোন গিফট হিসেবে।

তাছারা গিফট হিসেবে আরও থাকছে আপনি যদি প্রতিদিন আপনার লেখা সকল আর্টিকেল মিলিয়ে ১০০ হাজার ভিও আনতে পারেন তাহলে বোনাস পাবেন ৫০০ টাকা থেকে ১০০০ হাজার টাকা এবং আপনার লেখা একটি আর্টিকেলে যদি ১০০০ হাজার ভিও আনতে পারেন তাহলেও বোনাস হিসেবে পাবেন ৫০০ থেকে ১০০০ টাকা।

টাকা উত্তোলনের উপায়?

লেখকের অ্যাকাউন্টে ২০ টাকা হলেই মোবাইল রিচারজ নিয়ে নিতে পারবে এবং লেখকের অ্যাকাউন্ট এ ১০০ টাকা হলেই বিকাশ নগদ বা রকেটের মাধ্যমে উত্তোলন করতে পারবে।

অ্যাকাউন্ট খোলা নিয়ে বা আরও এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন।এখানে আমি অনেকদিন দরেই কাজ করে যাচ্ছি এবং পেমেন্ট অ পেয়ে যাচ্ছি।আপনার বোঝতে সমস্যা হলে আমি বুঝিয়ে দিতে পারবো ইনশাআল্লাহ্‌।

আমার ফেইসবুক আইডি লিংকঃ

আমার ফোন নাম্বারঃ ০১৯১৬-৪৬৪৫৯৯

এতক্ষণ সময় দিয়ে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আল্লাহ্‌ হাফেজ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Shakil Mollik - Mar 15, 2022, 5:58 PM - Add Reply

https://blog.jit.com.bd/online-income-5-4014

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

Department of Software Engineering running student