বাড়িতে বসে থেকেই প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

আসসালামু আলাইকুম দর্শক টাকা আমাদের সবার প্রয়োজন। কিন্তুু আপনি যদি বাড়িতে বসে থেকেই প্রতিদিন ১০০০ বা এর থেকে বেশি পরিমান ইনকাম করতে পারেন। তাহলে কেমন হয়। তাহলে চলুন পুরো পোস্ট টা জেনে নেই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইন থেকে ইনকাম বর্তমানে অনেক জনপ্রিয়। মানুষ তাদের মেধা কে কাজে লাগিয়ে হাজার হাজার টাকা ইনকাম করছে। তো তাহলে আপনি কিভাবে টাকা ইনকাম করবেন। অনলাইন থেকে টাকা ইনকামের অনেক গুলো মাধ্যম বা সিস্টেম রয়েছে।

তার মধ্যে থেকে আজ কয়েকটি মাধ্যম নিয়ে আলো চনা করবো।

কন্টেন্ট রাইটিং 

আপনি ঠিকই পড়েছেন আপনি হয়তো শুনেছেন যে মানুষ ইউটিউবে ভিডিও কন্টেন্ট তৈরি করে আপলোড করে হাজার হাজার টাকা ইনকাম করছে। কিন্তু আপনি কি ভেবে দেখেছেন যেই নাটক, শর্ট ফিল্ম, মুভি, ফানি ভিডিও গুলো তারা কি ভাবে তৈরি করে।

তারা প্রথমে একটি গল্প লিখে তার ঐ গল্প বা স্কিপ অনুযায়ী তারা ভিডিও তৈরি করে। তো আপনি যদি সুন্দর ভাবে গল্প বা স্কিপ লিখতে পারেন সেগুলোর মাধ্যমে আপনি হাজার থেকে লাখ টাকা ইনকাম করতে পারবেন। 

আপনি যদি কোনো ফ্রিল্যান্সিং সাইটে গিয়ে কন্টেন্ট রাইটিং হিসাবে এ্যাকাউন্ট করতে পারেন। যাদের গল্প দরকার তারা আপনার সাথে যোগাযোগ করবে। আর আপনি চাইলে যারা মিডিয়াতে কাজ করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। 

আপনি যদি কোনো রকম ইনভেস্ট ছারা ইনকাম করতে চান তাহলে সেটা হলো রিসেল করে ইনকাম করা। রিসেল হলো আপনি কোনো কোম্পানির একটা প্রোডাক্ট নিয়ে অন্য জনের কাছে সেল করবেন। এর জন্য আপনাকে কোম্পানির কাছ থেকে প্রোডাক্ট টাকা দিয়ে কিনতে হবে না।

বাংলাদেশে অনেক এপস সাইট রয়েছে, সপ আপ, রিসেলার, আপনি ইউটিউবে সার্চ করলে পেয়ে যাবেন। এই এপস গুলোতে আপনি একটা এক্যাউন্ট করবেন এর পর এপসের মধ্যে অনেক প্রোডাক্ট এর পিক দেওয়া থাকবে। আপনি সেই প্রোডাক্ট এর পিক গুলো নিয়ে বিভিন্ন সোশাল মিডিয়াতে পোস্ট করবেন।

এখন যদি কনো গ্রাহক আপনার প্রোডাক্ট সেল করতে চায় তাহলে তার এডরেস নিয়ে আপনি এপসে দিয়ে দিবেন তারা ডেলিভারি করে দিবে।

এখানে আপনার লাভ হলো আপনি যখন প্রোডাক্ট এর পিক গলো সোশাল মিডিয়াতে পোস্ট করবেন তখন দাম একটু বেশি চাইবেন এপসের মধ্যে যেই দাম দেওয়া থাকবে তার থেকে একটু বেশি দামে সেল করবেন আর সেটাই আপনার ইনকাম।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ