10 টি সেরা ইনকাম করার সাইট

Assala muailaikum আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম 2023, 10 টি সেরা ইনকাম করার ওয়েব সাইট /app যার মাধ্যমে আপনি আপনার কিছু সময় দিয়ে বাড়িতে বসে ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি কি ঘরে বসে অনলাইনে থেকে টাকা ইনকাম করতে চান, তাহলে আপনার হাতের ওই মোবাইল ফোন ব্যবহার করে আপনি আপনার পড়া শুনা ও পকেট খরচ এর জন্য কিছু টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইন থেকে টাকা ইনকাম করার হাজার হাজার ওয়েব সাইট বা app রয়েছে এমন 10 টি সেরা ওয়েব সাইট /app যেখানে কাজ করে আপনি ইনকাম করতে পারবেন ।

আজকে আপনাদের এমন কিছু app বা ওয়েব সাইটের কথা বলbo যা আপনারা কম্পিউটার বা আপনাদের হাতে থাকা স্মার্ট ফোন দিয়ে ইনকাম করতে পারবেন।

1/ jit: এটা এমন একটা ওয়েব সাইট যেখানে আপনারা শুধু আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।আপনারা প্রথমে Jit লগইন করবেন তার পর কোন বিষয়ে আর্টিকেল লিখবেন তা ঠিক করবেন।

অবশ্যই আর্টিকেল 500 ওয়ার্ডের উপর হতে হবে। আপনারা বিভিন্ন ধরনের আর্টিকেল লিখে এই ওয়েব সাইটে পোষ্ট করবেন এবং আপনার ভিউ যতো হবে আপনাকে ইনকাম ও তত দেওয়া হবে।

আপনার যদি একটা ভিউ হয় তাহলে আপনাকে 2 টাকা বা 3 টাকা দেওয়া হবে। এই ওয়েব সাইট টি বাংলাদেশের হওয়ায় আপনি রকেট, বিকাশ এর মাধ্যমে পে নিতে পারবেন।

আপনি রেফার এর মাধ্যমে ও ইনকাম করতে পারবেন, তবে এইখানে আপনি কারোর আর্টিকেল কপি করে পোস্ট করতে পারবেন না। তা করলে আপনাকে পে করা হবে না। 

2/ আপনার নিজের ওয়েব সাইট তৈরি করে তাতে আপনি আর্টিকেল 15 তার উপরে আর্টিকেল লিখে adcenser জন্য আবেদন করে adcens পেলে, আপনার ওয়েব সাইট থেকে ও আপনি একটা ভালো ইনকাম করতে পারবেন।

3/ facebook থেকে ইনকাম কিভাবে করবেন, আপনার একটা ফেসবুক একাউন্ট থাকলে ওইটা কে একটা পেজ বানিয়ে বিভিন্ন ধরণের গল্প লিখে আপনি ইনকাম করতে পারবেন ।

4/ freelanceing এর মাধ্যমে ও আপনি একটা ভালো ইনকাম করতে পারবেন । freelanceing হলো একটা অনলাইন কাজ।

যেখানে আপনি যে কাজ ভালো পারেন যেমন আপনি ওয়েব সাইট তৈরি করতে ভালো পারেন বা ছবি এডিটিং ভালো পারেন তাহলে যারা এ কাজ পারে না তারা আপনাকে দিয়ে এই কাজ করবে এবং কাজ শেষে আপনাকে ডলার পে করবে ।

5/ youTube এ কিভাবে ইনকাম করবেন, তার জন্য আপনাকে একটা ইউটিউব আইডি খুলতে হবে। এবং কিছু ভিডিও তৈরি করতে হবে।

যখন আপনার 1 হাজার subscribe পূরণ হবে এবং 4 ঘন্টা westime পূরণ হবে তখন আপনাকে ইনকাম দেওয়া হবে।

6/গে ইম খেলে ইনকাম অনেক গেইম রয়ে চে যেখানে ad কোম্পানি রা এড দেখায় ওই সব গেম খেলার মাধ্যমে তারা আপনাকে কিছু ক্ষণ পর পর ad দেখায় এবং এই এড দেখার কারণে তারা আপনাকে একটা ইনকাম dive ।

আবার এমন কিছু গেইম আছে যেখানে আপনি টাকা piks করে তাদের সাথে গেইম খেলবেন। আপনি যদি জিতে যান তাহলে আপনি যতো টাকা piks করেছেন তত টাকা পাবেন।

এর আপনি হেরে গেলে তত টাকা আপনার একাউন্ট থেকে কেটে নিবে। তাই এই গেইম খেলতে একটু রিক্স রয়েছে। যেমন লুডু আপনি।

7/ কি ছু অনলাইন মার্কেট ইং ওয়েব সাইট রয়ে চে যেখানে আপনি যে কোন কাজ করে ইনকাম করতে পারবেন।

8/ বি ভিন্ন কোড বসানোর কাজ রয়েছে যেখানে আপনি এক ঘন্টা বা আপনার ইচ্ছা মত সময়ে কাজ করবেন এবং কাজ শেষে আপনার ইনকাম যা হয়েছে তা আপনাকে পে করা হবে।

9/ Dxn নামক একটা কোম্পানি রয়েছে যেখানে ইনকাম করতে হলে আপনাকে তাদের কোম্পানির মেম্বার কার্ড বানাতে হবে। এইখানে আপ্নার মূল কাজ হল এই কোম্পানির প্রোডাক্ট গুলা বিক্রি করতে হবে।

এতে কোম্পানির যেতো টাকা লাভ হবে তার থেকে কিছু টাকা আপনাকে দেওয়া হবে। এর থেকেও আপনাদের একটা ভালো ইনকাম হবে ।

10/ facebook blogs আমরা অনেক ফেসবুক ভিডিও দেখে থাকি।কোনো ভিডিও তে 1 m ভিউ দেখি বা তার থেকে ও বেশি থাকে। আপনারা আপনাদের ফেসবুক এ blogs ভিডিও আপলোড করেন।

এবং এটি যদি একবার adcens পায় তাহলে আপনারা এর থেকে খুব ভালো একটা ইনকাম পাবেন ইনশাল্লাহ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ