দিনে ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন অনলাইনে খুব সহজে । পেমেন্ট বিকাশ নগদ রকেট এবং মোবাইল রিচার্জে

অনলাইনে আয় করা এখন খুব সোজা যদি আপনি আমার  টিপসগুলো  গুলো ফলো করেন তাহলে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন। এখানে আমরা নিয়ে এসেছি আপনার জন্য নির্ভরযোগ্য কিছু সাইট যারা আপনাকে হান্ড্রেড পার্সেন্ট পেমেন্ট দেবে।এসব কাজ করার জন্য আপনার একটি স্মার্টফোন থাকলেই চলবে । আর আমাদের টিপসগুলো ফলো করলে আপনাকে খুব বেশি কাজ করতে হবে না ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখান থেকে আপনারা যা যা জানতে পারবেন তা হলো:

জে আই টি । জেআইটি এ কিভাবে কাজ করবেন । জেআইটি থেকে কিভাবে আয় করবেন।জেআইটি থেকে কত টাকা আয় করতে পারবেন। জেআইটি থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন।  এখানে কীভাবে আর্টিকেল  লিখবেন। জেআইটি তে  খুব সহজে কাজ করার জন্য আমাদের টিপস । আপওয়ার্ক ।

জেআইটি

অনলাইন আইয়ের নিশ্চিত সমাধান জে আই টি । আপনারা হয়তো অনেক জায়গায় কাজ করে পেমেন্ট পায়নি । এমন উদাহরন আমারও হয়েছে । অনেক  সাইটে কাজ করে  টাকা উত্তোলন করার জন্য মোবাইল রিচার্জ, বিকাশ কিংবা নগদ এর মত মেথদ গুলো নেই।

কিন্তু জেআইটি একটা নির্ভরযোগ্য সাইট এখান থেকে আপনার নিশ্চিত পেমেন্ট পাবেন । আর পেমেন্ট পাবেন  আর পেমেন্ট পাবেন মোবাইল রিচার্জ, বিকাশ ও নগদ এর মাধ্যমে। এখানে কাজ করে আমিও প্রচুর টাকা আয় করছি। আর এখানে আপনাকে কাজ করতে খুব বেশি কষ্ট করতে হবে না যদি আপনি আমাদের টিপস গুলো ফলো করেন । আমাদের টিপসে একটি অ্যাপ এর কথা বলা হয়েছে আপনাকে শুধু সেটি ইন্সটল করতে হবে । এখানে কাজ করে আপনি নিশ্চিত আয় করতে পারবেন ।

জেআইটি এ কিভাবে কাজ করবেন 

আপনাকে প্রথমে গুগোলে সার্চ করে জে আইটি সাইটে প্রবেশ করতে হবে । তারপরে আপনাকে সাইনআপ অপশনে যেতে হবে । সেখানে আপনার নাম, ইউজার  নাম, ইমেইল ও পাসওয়ার্ড বসিয়ে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। সেই অ্যাকাউন্ট দিয়ে তারপর আপনাকে লগইন করতে হবে । এই সাইটে আপনাকে একটি ড্যাশবোর্ড দেখাবে । এই দেশ বোর্ড এর অপশনে আপনি  সেটিংস পাবেন সেখান থেকে আপনাকে আপনার প্রোফাইলটি  কনফার্ম করবেন এবং  আপনি যে পদ্ধতিতে টাকা  উত্তোলন করতে চান সেই মেথড এ ক্লিক করবেন ।

এখানে মেথড গুলোর মধ্যে রয়েছে বিকাশ মোবাইলে রিচার্জ  নগদ ইত্যাদি। আপনার ব্যালেন্স দেখার জন্য আপনাকে ড্যাশবোর্ডের উইথড্র অপশনে যেতে হবে । এখানে আপনি একাউন্ট ক্রিয়েট করার সাথে সাথে পেয়ে যাবেন 10 টাকা ।জেআইটিতে কাজ হচ্ছে মূলত লেখালেখি করা। এখানে আপনাকে বিভিন্ন ধরনের আর্টিকেল লিখতে হবে ।

আর্টিকেল লেখার জন্য আপনাকে এই সাইটের ড্যাশবোর্ডের  এড আর্টিকেল এর উপর ক্লিক করতে হবে । এখানে আপনি আর্টিকেল লেখার ফরমেট গুলো পেয়ে যাবেন । এখানেই শুরু করে দেন লেখালেখি করা । আপনার পোস্টে পাবলিশ হওয়ার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন 10 থেকে একশত টাকা। আপনার পোষ্টে যতই ভিউ হবে আপনি যতই টাকা পাবেন। আপনার আর্টিকেলগুলো দেখার জন্য আপনাকে ড্যাশবোর্ডের মাই আর্টিকেল অপশনে ক্লিক করতে হবে তাহলে আপনি আপনার আর্টিকেলগুলো দেখতে পাবেন। আর আপনার আর্টিকেলটি ইউনিক হতে হবে । এভাবে সময়ের সাথে আপনার আর্টিকেলে ভিউয়ার বাড়ার সাথে সাথে আপনি টাকা পেতে থাকবেন। এই সাইটটি থেকে অনেকেই টাকা আয় করে ।

জে আইটি থেকে কিভাবে আয় করবেন

জেআইটি থেকে টাকা আয় করার জন্য আপনাকে একটি সুন্দর  আর্টিকেল লিখতে হবে এবং এই আর্টিকেলটির চাহিদা থাকতে হবে। আপনার আর্টিকেল পাবলিশ হওয়ার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন 10 থেকে 100  টাকা। আপনি 60 টাকা পেলেন কিন্তু এই টাকা দিয়ে কি হবে। কিন্তু এই আর্টিকেলটি যত মানুষ দেখতে আপনি তত টাকা পেতে থাকবেন।

এভাবে আপনার  টাকার  পরিমাণ বাড়তে থাকবে । ধরুন আপনি  15 টি আর্টিকেল লিখেছেন। এই  আর্টিকেলগুলো থেকে আপনি পাবেন 1000 টাকা । সেইসাথে আপনি দৈনিক এই আর্টিকেল  গুলো থেকে  200 থেকে 500 টাকা পর্যন্ত আয় পাবেন। কারণ 15 টি  আর্টিকেলে  1000 পর্যন্ত  দৈনিক  ভিউয়ার হতে পারে। এভাবে আপনি নিমিষেই প্রচুর টাকা আয় করতে পারবেন । 

জে আইটি থেকে কত টাকা আয় করতে পারবেন 

এখানে আপনি 15 থেকে 20 টি আর্টিকেল লিখতে পারলে আপনি প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারবেন। কারণ এখানে  ভিউ  আর বাড়ার সাথে সাথে টাকা দেয়। আর এতগুলো আর্টিকেল থাকলে আপনার দৈনিক 1000 ভিউ  কোন ব্যাপারই নেই। আর  1000 ভিউ হলে আপনি পেয়ে যাচ্ছেন 500 টাকা। আপনার দৈনিক পাঁচশত টাকা আয় হলে মাসে পাচ্ছেন 15000 টাকা।

এই টাকা আপনি বিকাশ অথবা নগদ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। কিন্তু 15 থেকে 20 টি আর্টিকেল লেখা তো সহজ কথা নয় । তার জন্য নিচে দেওয়া হচ্ছে আমাদের টিপসটি। যেটি দিয়ে আপনি খুব সহজেই 15 থেকে 20 টি আর্টিকেল লিখতে পারবেন । যেহেতু 15 থেকে 20 টি আর্টিকেল লিখে পাবলিশ হওয়ার সাথে সাথেই পাবেন 1000 পর্যন্ত টাকা তাই আপনারা আয় আরো বেড়ে যাবে।

আপনার একাউন্টে 20 টাকা জমা হলেই আপনি মোবাইল রিচার্জের মাধ্যমে উত্তোলন করতে পারবেন এবং 100 এর বেশি টাকা হলে আপনি বিকাশ কিংবা  নগদ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। যেহেতু এটি একটি বাংলাদেশের

সাইট  তাই বাংলাদেশিদের জন্য বিশেষ সুবিধা রয়েছে।  

জে আইটি থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন 

আপনি হয়তো  অনেক সাইটে কাজ করেছেন কিন্তু সেই টাকা উত্তোলন করার জন্য আপনার প্রয়োজনীয় মেথড গুলো  নেই। কিন্তু এই সাইটে কাজ করে  আপনার আয় করা টাকা  আপনি খুব সহজে বিকাশ নগদ অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

প্রথমে এই   সাইটের  ড্যাশবোর্ড থেকে সেটিং অপশনে ক্লিক করুন তারপর আপনার পছন্দের মেথডটি সিলেক্ট করুন। এখানে এমাউন্ট দিয়ে দেশ বোর্ড এর উইডথড্র অপশন এ গিয়ে উইথড্র করুন। কিছুসময়ের মধ্যেই আপনি পেয়ে যাবেন আপনার টাকা। এখানে  পেইমেন্ট  দেওয়া হয় হানডেট পারসেন। তাই এখানে আপনার কাজ না করার কোন অবকাশই নেই। আপনি এখনই এই সাইটে কাজ করা শুরু করে দিতে পারেন।  

 এখানে কীভাবে আর্টিকেল  লিখবেন 

এখানে আর্টিকেল লেখার কিছু নিয়ম রয়েছে । আপনার আর্টিকেলটি  অবশ্যই ইউনিক হতে হবে। এখানে আপনাকে 500 থেকে 1000  শব্দের  আর্টিকেল লিখতে হবে । আপনাকে নিজে থেকে আর্টিকেল  তৈরি করতে হবে অন্য কোথাও থেকে কপি করলে হবেনা।

আপনি গুগল থেকে বিভিন্ন আর্টিকেল পড়ে এসব কিছুর থেকে জ্ঞান নিয়ে আপনি নিজে আর্টিকেল তৈরি করতে পারেন। একটি আর্টিকেল আপনি  পরপর দুইবার প্রকাশ করতে পারবেন না। আপনার আর্টিকেল লেখা কষ্ট মনে হলে আপনারা আমার টিপসটি  ইউস করতে পারেন।

এভাবে আপনারা খুব সহজেই আর্টিকেল লিখে আয় করা শুরু করে দিতে পারেন। এখান থেকে আপনারা খুব সহজেই আপনার পকেট খরচের টাকা উত্তোলন করতে পারবেন। এখানে আর্টিকেল লেখার  জন্যে রয়েছে কিছু ইউজার গাইড । আর্টিকেল লেখার আগে এটি ভালোভাবে পড়ে নিবেন। আর এখানে বাংলা ভাষায় সব  লিখতে  হবে ।

জে আইটি তে  খুব সহজে কাজ করার জন্য আমাদের টিপস 

জে আইটি তে কাজ করতে হয় শুধু লেখালেখি করে। এখানে প্রতিটি  আর্টিকেল লিখতে হয় 500 থেকে 1000 শব্দের। তাই বাংলা লেখালেখি করতে অনেক সময় ও কষ্ট করতে হয়।

কম সময়ে অনেক তাড়াতাড়ি আর্টিকেল লেখার জন্য আমি আপনাদের একটি অ্যাপ  ইউজ করতে বলব সেটি হল  বাংলা ভয়েস টাইপিং কিবোর্ড। এখানে আপনি যা বলবেন তাই লেখা হয়ে যাবে তাই আপনাকে আর বাড়তি কোনো কষ্ট করতে হবে না। আপনাকে গুগল প্লে স্টোর থেকে  যেকোনো একটি ভয়েস টাইপিং অ্যাপ ইন্সটল করে নিতে হবে।

সেই অ্যাপ ব্যবহার করে আপনি খুবই কম সময়ে অনেক বেশি লেখালেখি করতে পারবেন।এখানে লেখালেখি করার জন্য আমিও বাংলা ভয়েস টাইপিং অ্যাপ ব্যবহার করছি।

আপওয়ার্ক

এটি একটি অনলাইন কাজ করার জন্য আপনার অভিজ্ঞতা থাকতে হবে । অভিজ্ঞতার পাশাপাশি কিছু বেসিক ধারণা থাকতে হবে।

এখানে বিভিন্ন কোম্পানি তা এখানে বিশ্বের প্রায় কোটি কোটি মানুষ কাজ করে। এখানে আপনি বিভিন্ন রকমের কাজ করতে পারবেন যেমন আর্টিকেল রাইটিং ট্রান্সলেশন গ্রাফিক ডিজাইন ইত্যাদি। তোবে আমি আবারো বলছি এখানে কাজ করা সহজ বিষয় নয়। আশা করি এসব কিছুর থেকে আপনি অনেক উপকৃত হবেন। কোন ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন । ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি লেখালিখি করতে পছন্দ করি তাই লেখালেখি করি