অ্যাকাউন্ট খুললেই $0.300 বোনাস। বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে।

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে খুবই দারুণ একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যারা মূলত অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান। বলতে পারেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আজকের এই ওয়েবসাইটটি। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ততার সাথে পেমেন্ট দেয়। আশা করি এই ওয়েবসাইটে পেমেন্ট নিয়ে অন্তত কোন সমস্যা হবে না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এমনকি মজার ব্যাপার হলো, এই ওয়েবসাইটে কাজ করলে প্রতিদিন কমপক্ষে 1000 টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ রয়েছে। হ্যাঁ বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন। তবে কত প্রতিদিন ইনকাম করতে পারেন, সেটা নির্ভর করবে আপনার কাজের ওপর। অর্থাৎ আপনি এ ওয়েবসাইটের যত টাইম দেবেন ঠিক ততই ইনকাম বেশি হবে।

তবে প্রতিদিন কমপক্ষে 200 টাকা থেকে 300 টাকা ইনকাম করতে পারেন । যারা অন্যান্য ওয়েবসাইটে অথবা অ্যাপ্লিকেশনে কাজ করে ঠকেছেন। তাদেরকে আমি বলব আপনারা আর মাত্র একটা বার এই ওয়েবসাইটে কাজ করে দেখেন। আশা করি কোন সমস্যা হবে না। তবে হ্যাঁ অবশ্যই তাদের নিয়ম-কানুন বা গাইডলাইন মেনে কাজ করতে হবে।

তাহলেই আপনি এখান থেকে প্রতিদিন ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। নিয়মকানুন মেনে কাজ করলে পেমেন্ট নিতে অন্তত কোন সমস্যা হবেনা ইনশাল্লাহ। বন্ধুরা আরেকটি মজার ব্যাপার হলো, এখান থেকে আপনারা টাকা উত্তোলন করতে পারবেন সরাসরি বিকাশ নগদ এবং রকেট একাউন্টের মাধ্যমে।

তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে এবার মূল আর্টিকেলটি শুরু করা যাক। তবে অবশ্যই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ে কাজ শুরু করবেন আশা করি।

শুরুতেই বন্ধুরা আপনাদেরকে বলবো। যারা সত্যিই অনলাইন থেকে ইনকাম করতে আগ্রহী, তারা অবশ্যই নিয়ম কানুন এবং গাইডলাইন এগুলো মেনে কাজ শুরু করবেন। তাদের নিয়মকানুন না মানলে আপনার একাউন্টে সাসপেন্ড করে দিতে পারে। আজকের ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হল:

workmatejob.com

উপরের লিঙ্কটি কপি করে ওয়েবসাইটের চলে যেতে পারবেন। এই ওয়েবসাইটে সাধারণত ক্লায়েন্টরা কাজ দেয়। আপনি যদি এখান থেকে টাকা ইনকাম করতে চান। তাহলে অবশ্যই আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করা কোন সমস্যাই না। আপনার অরিজিনাল সম্পূর্ণ নাম, একটি ইউজার নাম, আপনার একটি একটিভ জিমেইল, আপনি কোন দেশে বসবাস করেন, এবং পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে এখানে খুব সহজে রেজিস্ট্রেশন করা যায়। আশাকরি রেজিস্ট্রেশন করতে অন্তত কোন সমস্যা হবে না। তবুও যদি আপনাদের কোন সমস্যা হয় তবে আমাকে বলবেন। আমি আপনাদেরকে সাহায্য করার চেষ্টা করব ইনশাল্লাহ।

রেজিস্ট্রেশন সম্পন্ন হলে, আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। লগ ইন করলেই আপনার একাউন্টে কিছু টাকা বোনাস দেওয়া হবে।

ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন হওয়ার কারণে এই অফারটি চালু রয়েছে। তবে কতদিন থাকবে এই অফারটি সেটা সঠিকভাবে বলতে পারবোনা। তবে অন্তত একমাস চালু থাকবে বলে আশা করা যায়। এই ওয়েবসাইটটি সাধারণত কিছুদিন আগে রিলিজ করা হয়েছে।

এবার আসা যাক এই ওয়েবসাইটে কি কি কাজ করে ইনকাম করতে পারবেন।বন্ধুরা এই ওয়েবসাইটে ইনকাম করার নানা রকম উপায় রয়েছে। তবে প্রতিটা কাজে ভিন্ন ভিন্ন হবে। কারণ এই ওয়েবসাইটে ক্লায়েন্টরা কাজ দিয়ে থাকে সেটা আমি আগেই বলেছি। ক্লায়েন্টরা সাধারনত ইউটিউব এর কাজে বেশি দিয়ে থাকে।

যেমন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে ইনকাম, চ্যানেলের ভিডিও দেখে ইনকাম, চ্যানেল ভিউ করে ইনকাম, ভিডিও লাইক করে ইনকাম, কমেন্ট করে ইনকাম, এছাড়া আরো অনেক কাজ করে এখানে ইনকাম করার কাজ তারা দেয়। তবে একটা কথা স্পষ্ট ভাবে মনে রাখা দরকার, ক্লায়েন্টরা যেভাবে কাজ করতে বলবে ঠিক সেভাবেই কাজ করা উচিত।

তা না হলে তারা টাকা এড করবেনা। তাই কাজগুলো করার আগে অবশ্যই তাদের নিয়মটি মেনে কাজ করবেন। তাছাড়া আপনি চাইলে এই ওয়েবসাইটে আপনিও ক্লায়েন্ট হিসেবে কাজ করতে পারেন। আপনিও এই ওয়েবসাইটে কাজ দিতে পারেন। সে বিষয়ে বিস্তারিত ওয়েবসাইট রয়েছে আশা করি দেখে নিবেন।

বন্ধুরা এই ওয়েবসাইট থেকে আপনি চাইলে প্রতিদিন 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে সেটা নির্ভর করবে আপনার টাইম এর উপর। অর্থাৎ আপনি যত টাইম দিবেন এই ওয়েবসাইটে ততো বেশি ইনকাম হবে। আপনি চাইলে খুব সহজে একদিনে সর্বোচ্চ 1000 টাকা ইনকাম করতে পারেন।

আর যদি কম টাইম দেন তবুও এই ওয়েবসাইট থেকে প্রায় 1 থেকে 200 টাকা ইনকাম করা সম্ভব। যেহেতু এই ওয়েবসাইটের সম্পূর্ণ ফ্রি কাজ করার সুযোগ দিয়েছে, সেহেতু এটা খুবই দারুণ একটি ব্যাপার। তাছাড়া এই ওয়েবসাইট থেকে আপনি রেফার করে আনলিমিটেড আয় করতে পারেন। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে প্রায় 1 ডলার করে দেওয়া হবে।

তবে আপনার রেফারেল মেম্বারকে একটিভ থাকতে হবে। মিনিমাম আপনার রেফারেল মেম্বারকে 5 ডলার উইথড্র নিলে আপনার একাউন্টে এক ডলার জমা হবে। এই ওয়েবসাইটে যেহেতু ডলার সিস্টেম তাই ডলার হিসেবে টাকা হিসাব করা হয়। তবে আপনারা পেমেন্ট পাবেন বাংলাদেশি সিস্টেমে। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন। এই ওয়েবসাইটে মাত্র 3 ডলার হলেই টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

এই তিন ডলার আপনি চাইলে বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। মনে রাখবেন টাকা আপনার একাউন্টে নেই অথচ আপনি টাকা উত্তোলন করলেন তাহলে আপনার একাউন্টটি ব্লক হওয়ার সম্ভাবনা রয়েছে ‌। আর অবশ্যই আমি আবারো বলছি তাদের নিয়ম গাইডলাইন মেনে এখানে কাজ করবেন।

আপনারা এই ওয়েবসাইটে পেমেন্ট নিয়ে কোন চিন্তা করার দরকার নেই। যেহেতু ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন এবং তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। এমনকি ফেসবুকে গ্রুপ ও প্রেস দুইটাই রয়েছে। কোন সমস্যা হলে তাদেরকে বলতে পারেন এমন সুযোগও আপনি পাবেন। তাছাড়া এই ওয়েবসাইট সম্পর্কে এখনও কোনো অভিযোগ আসেনি। সর্বোপরি আপনাদের কে আবারো বলতে চায় অবশ্যই তাদের নিয়ম নীতি ও গাইডলাইন মেনে কাজ করার জন্য।

এই ওয়েবসাইটে কাজ করে টাকা নেওয়ার জন্য অবশ্য এগুলো মানতেই হবে। যারা চিটিং করে কাজ করার ইচ্ছুক তাদেরকে বলছি,,,, আপনারা 100 হাত দুরে থাকেন। কারণ কোনরকম চালাকি করা হলেই আপনার অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেওয়া হবে। ওয়েবসাইটটি যেকোনো সময়ই আপডেট হতে পারে। বর্তমানে ওয়েবসাইটটি যেরূপে রয়েছে, আমি ঠিক সেগুলোই বললাম। পরবর্তীতে এটা চেঞ্জ হলে আমার করার কিচ্ছু নাই।

এ ওয়েবসাইট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমি যত সম্ভবত আপনাকে সাহায্য করবো। এতক্ষণ ধৈর্য ধরে পড়ার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

সর্বোপরি সকল বন্ধুরা আপনারা যারা উপরের আর্টিকেল সম্পন্ন করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের আজকের আর্টিকেলে কোন কিছু জানার থাকলে কমেন্ট করবেন। যেকোন প্রয়োজনের সাহায্য করার চেষ্টা করব ইনশাল্লাহ।

আর হ্যাঁ অবশ্যই আজকের আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লেগেছে???? এটা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না!!!! যদি ভালো লাগে তাহলে আপনাদের বন্ধু অথবা বান্ধবীদের সাথে শেয়ার করতে পারেন। কোনরকম ভুল-ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন দয়া করে। আমি চেষ্টা করেছি আপনাদের উপকার করার। 

শেষবারের মতো আবারো আপনাদেরকে বলছি,,,,,, যারা এই ওয়েবসাইটে কাজ করবেন তারা অবশ্যই নিয়মকানুন গাইডলাইন ও তাদের নিয়ম মেনে অবশ্যই কাজ করবেন। নতুবা আপনার একাউন্টি ব্লক হয়ে যেতে পারে। আর কখনোই একটি ফোন দিয়ে একাধিক একাউন্ট তৈরি করে কাজ করবেন না। বন্ধুরা আজকের মতো বিদায় নিবো এই আর্টিকেলে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ